২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ

- ছবি : সংগৃহীত

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বসুন্ধরা গ্রুপ। প্রতিষ্ঠানটির অঙ্গ প্রতিষ্ঠান টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেডের জন্য অপারেশন অ্যাক্সিকিউটিভ পদে একাধিক লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : বসুন্ধরা গ্রুপ।
পদের নাম : অপারেশন অ্যাক্সিকিউটিভ।
বিভাগ : টগি শিপিং অ্যান্ড লজিস্টিকস লিমিটেড।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : নেভাল আর্কিটেকচার এবং মেরিন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি।
অন্যান্য যোগ্যতা : শিপিং বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।
অভিজ্ঞতা : কমপক্ষে ২ থেকে ৩ বছর।
চাকরির ধরন : পূর্ণকালীন
কর্মক্ষেত্র : অফিসে।
প্রার্থীর ধরন : শুধু পুরুষ।
বয়সসীমা : সর্বোচ্চ ৩৫ বছর।
কর্মস্থল : দেশের যেকোনো জায়গায়।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : বীমা, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে দু’টি উৎসব বোনাসসহ আরো অন্যান্য সুবিধা কোম্পানির নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে : আগ্রহীদের ০৩ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগে ২ বেঞ্চে বিচারকাজ চলবে

সকল